ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

সরকারি আইন কর্মকর্তার তালিকায় প্রিমিয়ারের ৫ শিক্ষার্থী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মে ৬, ২০১৪
সরকারি আইন কর্মকর্তার তালিকায় প্রিমিয়ারের ৫ শিক্ষার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম আদালতে নবনিযুক্ত সরকারি আইন কর্মকর্তাদের মধ্যে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাক্তন ৫ শিক্ষার্থী স্থান করে নিয়েছেন।

এদের মধ্যে জেলা এপিপি হিসেবে নিয়োগ পেয়েছেন প্রথম ব্যাচের হিমাদ্রী শেখর দেওয়ানজী, তৃতীয় ব্যাচের জিকু বড়ুয়া ও ষ্ষ্ঠ ব্যাচের রিমু সালাহউদ্দিন।



মহানগর এপিপি হিসেবে নিয়োগ পেয়েছেন তৃতীয় ব্যাচ থেকে শেখ এ এ আরমান। এছাড়া জেলা এজিপি হিসেবে নিয়োগ পেয়েছেন পঞ্চম ব্যাচের নবনীতা গুহ।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সাবেক শিক্ষার্থীদের এ অর্জনের জন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.অনুপম সেন এবং আইন বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিস্পত্তি কমিশনের সচিব (যুগ্ম জেলা জজ) মোহাম্মদ মাহাবুবুর রহমান তাদের অভিনন্দন জানিয়েছেন।

এছাড়া প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক মোহাম্মদ রুবাইয়াৎ হাসনাত এবং সদস্য সচিব এস আর সিদ্দিকী সাইফ তাদের শুভেছা জানিয়েছেন এবং পেশাগত সাফল্য কামনা করেছেন।

উল্লেখ্য গতকাল (সোমবার) আইন মন্ত্রণালয় থেকে চট্টগ্রাম আদালতের ১৩৩ পদে সরকারী আইন কর্মকর্তা নিয়োগের বিষয়ে প্রজ্ঞাপন জেলা ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৮ঘণ্টা, মে ০৬,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa