ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

বাগেরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
বাগেরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

বাগেরহাট:

বাগেরহাটে স্ত্রী হত্যার দায়ে মো. হাবী সরদার (৩৫) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

 


আসামির উপস্থিতিতে মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান এ রায় দেন।



দণ্ডাদেশ প্রাপ্ত মো. হাবী জেলার রামপাল উপজেলার গোলা বেলাই গ্রামের জহির সরদারের ছেলে।

মামলার নথির বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী শেখ মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, ২০০০ সালে হাবী সরদার ও বাগেরহাটের মংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের মো. তোরাব আলী মোল্লার মেয়ে হাসিনা বেগমের বিয়ে হয়। মংলার রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের (ইপিজেড) একটি কারখানার শ্রমিক হিসেবে কাজ করতেন হাসিনা। দাম্পত্য কলহের জের ধরে ২০১৪ সালের ২১ অক্টোবর সকাল সাড়ে আটটার দিকে হাবী তার স্ত্রী হাসিনা বেগমকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। ওই দিনই খুলনা থেকে হাবীকে আটক করে পুলিশ। এ ঘটনায় হাসিনার বড় ভাই মো. শামসুল মোল্লা বাদী হয়ে হাবীকে আসামি করে রামপাল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে স্ত্রীকে হত্যা করার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন হাবী।

 

রামপাল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) ঠাকুর দাস মণ্ডল ওই বছরের  ৩১ ডিসেম্বর হাবীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার দুপুরে হাবীকে মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।