ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

বরগুনায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ৩ যুবকের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
বরগুনায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ৩ যুবকের জেল-জরিমানা

বরগুনা: চতুর্থ শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করায় বরগুনা রেড ক্রিসেন্ট বিদ্যা নিকেতনের ভ্যানচালক তানভীর ইসলাম সোহাগ, সহযোগী মো. আকিব ও সাদিকুর রহমান বনি নামে তিন যুবককে জেল জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) রাসেদুল হাসান এ দণ্ড দেন।

স্থানীয়রা জানায়, সকালে স্কুলে যাওয়ার সময় ভ্যানচালক সোহাগসহ তিন যুবক চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে। বিষয়টি ওই ছাত্রী স্কুলে জানালে স্কুল কর্তৃপক্ষ সোহাগসহ তার সহযোগী আকিব ও সাদিকুর রহমান বনিকে আটক করে বরগুনা জেলা প্রশাসককে খবর দেন।

তাৎক্ষণিক জেলা প্রশাসকের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) রাসেদুল হাসান পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় আটক যুবকরা দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডবিধি ১৮৬০’র ৫০৯ ধারায় সোহাগকে দুই মাসের কারাদণ্ড এবং সহযোগী আকিব ও বনিকে দুই হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১০ দিনের কারাদণ্ডাদেশ দেন।
তানভীর ইসলাম সোহাগ পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার উত্তর সোনাখালি গ্রামের বাদল মোল্লার ছেলে, বনি বরগুনা পৌরসভার কড়ইতলার আনোয়ার উদ্দিনের ছেলে ও আকিব বরগুনা পৌরসভার চরকলোনির আবু জাফরের ছেলে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa