ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

শ্যামল কান্তির বিরুদ্ধে ঘুষ মামলার শুনানি পেছালো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
শ্যামল কান্তির বিরুদ্ধে ঘুষ মামলার শুনানি পেছালো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের সেই প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে করা মামলার শুনানি আবারো পিছিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ অক্টেবার) শুনানির দিন ধার্য থাকলেও তদন্ত প্রতিবেদন আদালতে জমা না দেয়ায় আদালত আগামী ১১ ডিসেম্বর পরবর্তী দিন ধার্য করেন।

একই সঙ্গে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বন্দর থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।
 
নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এ আদেশ দেন।
 
গত ১৪ জুলাই ধর্মীয় অনুভূতিতে আঘাত, শিক্ষার্থী রিফাতকে মারধর ও শিক্ষককে এমপিওভুক্ত করে দেয়ার প্রলোভন দেখিয়ে ঘুষ নেয়ার অভিযোগে পৃথক তিনজন বাদী নারায়ণগঞ্জ আদালতে তিনটি মামলার আবেদন করেন। আদালত ওই দিন বিকেলে শুনানি শেষে প্রথম দুটি মামলা খারিজ করে দেন। পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোর্শেদা বেগমকে প্রলোভন দেখিয়ে ঘুষ নেওয়ার অভিযোগের বিষয়ে বন্দর থানা পুলিশকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়। আদেশের জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছিলেন।
 
মামলার বাদীপক্ষের আইনজীবী হারুনুর রশিদ পাটোয়ারী বলেন,  মোর্শেদা বেগমকে এমপিওভুক্ত করে দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত দুই দফায় তার কাছ থেকে ১ লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নিয়েছিলেন। কিন্তু তাকে এমপিওভুক্ত করতে তিনি কোনোরূপ সহায়তা করেননি। ওই মামলায় বৃহস্পতিবার শুনানির সময়েও তদন্ত প্রতিবেদন আদালতে জমা না হওয়ায় আগামী ১১ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa