ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে মাদক মামলায় ৫ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
বরিশালে মাদক মামলায় ৫ বছরের কারাদণ্ড

বরিশালে মাদক মামলায় নুরুল ইসলাম ওরফে নূর ইসলাম নামে এক ব্যক্তিকে ৫ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বরিশাল: বরিশালে মাদক মামলায় নুরুল ইসলাম ওরফে নূর ইসলাম নামে এক ব্যক্তিকে ৫ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বরিশাল বিভাগীয় স্পেশাল জজ কোর্টের বিচারক দিলীপ কুমার ভৌমিক আসামির অনুপস্থিতিতে এ রায় দেন। আদালতের বেঞ্চ সহকারী হারুন অর রশীদ এ তথ্য জানিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, বরিশালের আমানতগঞ্জ এলাকার সোনালী আইসক্রিম মোড়ের কাঞ্চন মিয়ার বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতেন দণ্ডাদেশ প্রাপ্ত নুরুল ইসলাম। খবর পেয়ে ২০১২ সালের ২৮ এপ্রিল ভোরে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের একটি দল নগরের বান্দরোডের লঞ্চঘাট থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিনই কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়। একই সালের ২০ মে তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় পুলিশ। পরে ৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বুধবার এ রায় দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এমএস/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।