ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

‘নাসিরনগরের ঘটনায় জড়িতদের আইনি সহায়তা নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
‘নাসিরনগরের ঘটনায় জড়িতদের আইনি সহায়তা নয়’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ঘটনায় জড়িতদের কোনো প্রকার আইনি সহায়তা দেওয়া হবে না বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন।

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ঘটনায় জড়িতদের কোনো প্রকার আইনি সহায়তা দেওয়া হবে না বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে অ্যাসোসিয়েশনের সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুন ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান।



এ সময় তাদের নেতৃত্বে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, অ্যাডভোকেট নাজমা এ কাউসার, ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি সারোয়ার-ই আলম, সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল কবীর তপন, নাসির মিয়া, প্রণব ভট্টাচার্যসহ ১২৫ সদস্যের একটি প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় স্থানীয় গৌর মন্দির চত্বরে আয়োজিত সমাবেশে ইউসুফ হোসেন হুমায়ুন বলেন, ‘এমন তাণ্ডব উদ্দেশ্যমূলকভাবে ঘটানো হয়েছে। ক্ষতিগ্রস্তদের সব ধরণের আইনি সহায়তা দেওয়া হবে। ’

এ ব্যাপারে কাউকে ছাড় না দেওয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান ইউসুফ হোসেন হুমায়ুন।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, ‘নাসিরনগরের ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হওয়া উচিত। এ ঘটনা নিয়ে রাজনীতি না করার জন্য সব মহলের প্রতি আহ্বান জানান তিনি। ’

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬/ আপডেট: ১৫৫২ ঘণ্টা
ইএস/আইএ/এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।