ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

মডেল কল্যাণের জামিন নামঞ্জুর, জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
মডেল কল্যাণের জামিন নামঞ্জুর, জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ কল্যাণ কোরাইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ি ধাক্কায় গুরুতর আহতের মামলায় গ্রেফতার অভিনেতা কল্যাণ কোরাইয়ার জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে আদালত তাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক এ আদেশ দেন। কোর্ট পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, আসামি কল্যাণকে তিনদিনের মধ্যে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুইদিন আসামিকে জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

কল্যাণ কোরাইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে।                                          ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমএর আগে, কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক খান আসামিকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, কল্যাণ কোরাইয়া এই মামলার আসামি। তিনি কলাবাগান থানার বসুন্ধরা সিটি শপিং মলের উল্টো দিকের রাস্তার ফার্নিচার মার্কেটের সামনে তার গাড়ি দিয়ে জিয়া ইসলামকে সজোরে ধাক্কা দেন। তিনি গাড়ির সামনের ও পেছনের আলো নিভিয়ে পরিকল্পিতভাবে ঘটনাস্থল ত্যাগ করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সঙ্গে তার জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে। মামলার মূল রহস্য উদঘাটনে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

ঘটনার পরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে মঙ্গলবার জিয়া ইসলামকে অ্যাম্বুলেন্সে করে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রায় চার ঘণ্টা ধরে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকেরা জানিয়েছিলেন, তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হবে। তবে পর্যবেক্ষণের সময় বাড়তে পারে।

বুধবার সকাল ১০টার দিকে তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকেরা বলেন, জিয়ার অবস্থা অপরিবর্তিত।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।