ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাংবাদিককে গাড়িচাপা

জামিন পাননি কল্যাণ কোরাইয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
জামিন পাননি কল্যাণ কোরাইয়া

ঢাকা: প্রথম আলোর প্রধান ফটো সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ি চাপা দিয়ে গুরুতর আহত করার মামলায় জামিন পাননি মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়া।

রোববার (১৫ জানুয়ারি) কল্যাণ কোরাইয়ার পক্ষে তার আইনজীবী ফারুক মিয়া ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন। এ সময় তার জামিনের বিরোধিতা করেন আইনজীবী প্রশান্ত কর্মকার, এমএ জলিল উজ্জ্বল ও শুভ্র সিনহা রায় রনি।

জিজ্ঞাসাবাদ সংক্রান্ত পুলিশি প্রতিবেদন আদালতে না আসা ও কোরাইয়া আগের আইনজীবীর অনুমতি না নিয়ে নতুন আইনজীবী নিয়োগ করায় তারা জামিনের বিরোধিতা করেন।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুদ প্রতিবেদন ও কোরাইয়ার আগের আইনজীবীর এনওসি (নো অবজেকশান সার্টিফিকেট) প্রাপ্তি সাপেক্ষে জামিনের আবেদনের শুনানির  নির্দেশ দেন।

জিয়া ইসলামের আইনজীবী প্রশান্ত কর্মকার বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

গত ১০ জানুয়ারি প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব) সাজ্জাদুল কবীর বাদী হয়ে কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন। ওইদিনই কল্যাণ কোরাইয়াকে গ্রেফতার করে কলাবাগান থানা পুলিশ।

গত ১২ জানুয়ারি দিবাগত রাতে রাজধানীর তেজগাঁওয়ের মনিপুরীপাড়ার কোরাইয়ার বাসা থেকে তার গাড়িটি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
এমআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa