ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নাটোরে নকল পণ্য তৈরির দায়ে কারখানা মালিকের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
নাটোরে নকল পণ্য তৈরির দায়ে কারখানা মালিকের জেল-জরিমানা নকল পণ্য তৈরি ও বিক্রির দায়ে ফয়সাল আহমেদ রুবেলকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ছবি-বাংলানিউজ

নাটোর: খ্যাতনামা বিভিন্ন ব্র্যান্ডের মোড়ক ব্যবহার করে প্রায় ৫০ ধরনের নকল পণ্য তৈরি ও বাজারজাত করার অপরাধে ফয়সাল আহমেদ রুবেল (৩৫) নামে এক কারখানা মালিককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সেই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া বুধবার (০৭ নভেম্বর) দুপুরে শহরের লেঙ্গুড়িয়া এলাকার একটি কারখানায় এ  অভিযান চালান।

 

রুবেল শহরের লেঙ্গুড়িয়া এলাকার মো. ফজের আলীর ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, রুবেল লেঙ্গুড়িয়া এলাকার টিনশেড একটি বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে নামিদামি বিভিন্ন প্রতিষ্ঠানের মোড়ক ব্যবহার করে প্রায় ৫০ ধরনের নকল পণ্য তৈরি করে বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে বুধবার পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় অভিযোগের সত্যতা পাওয়ায় কারখানা মালিককে আটক করে এ অর্থ ও কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে তার কারখানা সিলগালা করে মালপত্র জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।