ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক আবদুল বাসেত মজুমদার

ঢাকা: রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী আবদুল বাসেত মজুমদার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এক শোকবার্তায় প্রধান বিচারপতি বলেন,অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার পেশাগত দায়িত্ব পালন করেছেন।

আইনের শাসন প্রতিষ্ঠা এবং মানুষের ন্যায় বিচার নিশ্চিত করণে তার অসামান্য অবদান রয়েছে। গুরুত্বপূর্ণ আইনি বিষয়ে তিনি আদালতকে সবসময় সহযোগিতা করেছেন। তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি। দরিদ্র মানুষের আইনজীবী হিসেবে তিনি পরিচিত ছিলেন। তিনি জুনিয়র আইনজীবীদের সব সময় সহযোগিতা করেছেন। জাতি  চিরকাল শ্রদ্ধাভরে তাকে স্মরণ রাখবে।  

ব্যক্তিগতভাবে তার সঙ্গে অনেক স্মৃতি রয়েছে উল্লেখ করে প্রধান বিচারপতি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জ্যেষ্ঠ আইনজীবী আবদুল বাসেত মজুমদার বুধবার (২৭ অক্টোবর) সকাল ৮ টা ১৮ মিনিটে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। )  

জ্যেষ্ঠ আইনজীবী বাসেত মজুমদার আর নেই 


বাংলাদেশ সময়:০৯৩২ ঘণ্টা, অক্টোবর ২৭,২০২১
ইএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa