ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জামিন পেলেন মুস্তাফিজের সেই ভক্ত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জামিন পেলেন মুস্তাফিজের সেই ভক্ত

ঢাকা: সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকেপড়া ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের ভক্ত রাসেলকে জামিন দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া তার জামিন মঞ্জুর করে আদেশ দেন।

 

এদিন রাসেলের পক্ষে আইনজীবী রবি উল্লাহ ও হোসাইন ফরাজী জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন।

মিরপুর মডেল থানার নন জিআর শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

২১ নভেম্বর রাসেলকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একই আদালত রিমান্ড নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২০ নভেম্বর বিকেল ৫টার দিকে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম পাকিস্তান দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ম্যাচে পাকিস্তান দল ব্যাটিং করছিল। ইনিংসের ১২তম ওভারে বাংলাদেশ দলের মুস্তাফিজুর রহমান বোলিং করছিলেন। এ সময় নর্দান স্ট্যান্ডে দর্শক গ্যালারি থেকে রাসেল তার নিজের কাছে থাকা জাতীয় পতাকা গ্যালারির রেলিং-এ পেঁচিয়ে বেঁধে তা বেয়ে নিচে নেমে মাঠে প্রবেশ করেন।

মাঠের মধ্যে সন্দেহজনকভাবে এদিক-সেদিক দৌঁড়াতে থাকেন রাসেল। দৌঁড়ানোর এক পর্যায়ে বিসিবির নিরাপত্তা রক্ষীরা দৌঁড়ে গিয়ে রাসেলকে ধরে ফেলেন এবং মাঠের বাইরে নিয়ে আসেন।

পরে তাকে পুলিশ হেফাজতে দেওয়া হয়। স্ট্যান্ড বেয়ে নামার সময় রাসেল কিছুটা আহত হন। এরপর পুলিশ তাকে ঢাকা মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা শেষে আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কেআই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad