ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

পরীমনিকে মারধর-ধর্ষণচেষ্টা: নারাজি বিষয়ে আদেশ আজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
পরীমনিকে মারধর-ধর্ষণচেষ্টা: নারাজি বিষয়ে আদেশ আজ

ঢাকা: চিত্রনায়িকা পরীমনিকে মারধর, হুমকি ও ধর্ষণচেষ্টা মামলায় পুলিশের দেওয়া চার্জশিটের বিরুদ্ধে নারাজির বিষয়ে আদেশ হবে আজ৷ 

সোমবার (১৩ ডিসেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯- এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে এ বিষয়ে আদেশের দিন ধার্য রয়েছে৷ 

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) বলেন, ‘সোমবার পরীমনির আদালতে হাজিরের কথা রয়েছে। নারাজির বিষয়ে অধিকতর শুনানি হতে পারে।

এরপর আদালত এ বিষয়ে আদেশ দেবেন। ’

গত ১ ডিসেম্বর পরীমনি আদালতে হাজির হয়ে নারাজি দাখিল করেন। কারণ হিসেবে বলেন, এ মামলার ঘটনার সেই ভিডিও ফুটেজ নেই। গুরুত্বপূর্ণ সাক্ষীদের চার্জশিটে রাখা হয়নি। দুই জন ম্যাজিস্ট্রেটকেও সাক্ষী থেকে বাদ দেওয়া হয়েছে। যারা ভিডিওটি করেছে এবং ঘটনার সময় যারা ছিলেন তাদের সাক্ষী করা হয়নি। তারা কোথায়? মামলাটি একতরফভাবে তদন্ত হয়েছে। অজ্ঞাতপরিচয় জড়িত যারা ছিলেন, তাদের আসামিরা করা হয়নি।

৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

চলতি বছর ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা  জব্দ করা হয়।  

এরপর দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনের নামে মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।