ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আইন ও আদালত

দেওয়ানগঞ্জের সেই মেয়র শাহানশাহ কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
দেওয়ানগঞ্জের সেই মেয়র শাহানশাহ কারাগারে

ঢাকা: রাজধানীর উত্তরা-পূর্ব থানার মাদক মামলায় জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে কারাগারে পাঠানো হয়েছে।  

শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম এ আদেশ দেন।

 

এদিন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানার পুলিশ পরিদর্শক মুজাহিদুল ইসলাম আসামি শাহনেওয়াজ শাহানশাহকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামিপক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সিএমএম আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. লিয়াকত আলী এ তথ্য জানান।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের হোটেল ডি মেরিডিয়েন থেকে শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় হোটেল কক্ষে তার কাছ থেকে ফেনসিডিল, ইয়াবা, হেরোইন ও সাড়ে তিন লাখ টাকা পায় র‌্যাব। পরে র‌্যাব-১ তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

গত ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে সরকারি অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে উপস্থাপকের দায়িত্বে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহ। তুচ্ছ ঘটনায় তাকে অনুষ্ঠানস্থলে গালাগাল ও থাপ্পড় মারেন শাহনেওয়াজ।

গত ১৯ ডিসেম্বর তাকে উপজেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার ও পরদিন মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।