ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিউটি ব্লগারকে যৌন নির্যাতন, আরজে নীরার জামিন নামঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বিউটি ব্লগারকে যৌন নির্যাতন, আরজে নীরার জামিন নামঞ্জুর ট্রান্সজেন্ডার বিউটি ব্লগার সাদ মুআ (বাঁয়ে) ও আরজে সাইমা শিকদার নীরা

ঢাকা: ট্রান্সজেন্ডার বিউটি ব্লগার সাদ মুআ-কে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে রাজধানীর ভাটারা থানায় দায়ের করা মামলায় আরজে সাইমা শিকদার নীরার জামিন নামঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২৪ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন এ আদেশ দেন।

২২ জানুয়ারি নীরাকে গ্রেফতার করে র‌্যাব। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সোমবার নীরার পক্ষে আইনজীবী শরিফুল ইসলাম জামিন আবেদন করেন।

শুনানিতে তিনি বলেন, ‘নীরা নির্দোষ। তিনি ঘটনার বিষয়বস্তুর সঙ্গে মোটেও জড়িত না। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু বিবেচনায় নিয়ে তার জামিন মঞ্জুরের প্রার্থনা করছি। ’ উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুরের আদেশ দেন।

ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক রনপ কুমার এ তথ্য জানান।  

ওই ট্রান্সজেন্ডার বিউটি ব্লগারকে গত ২১ জানুয়ারি ভাটারা থানায় একটি যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, অনলাইনে পরিচয়ের সূত্র ধরে গত ১০ জানুয়ারি রাজধানীর ভাটারা থানা এলাকায় অভিযুক্তের বাসায় গিয়েছিলেন সেই ট্রান্সজেন্ডার বিউটি ব্লগার। পরবর্তী সময়ে সেই বাসায় তাকে যৌন নির্যাতন এবং হত্যার হুমকি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২ 
কেআই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।