ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় নাগরিকের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় নাগরিকের যাবজ্জীবন 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় মিলন সিংহ (৪২) নামে ভারতীয় এক নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আসামির উপস্থিতিতে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন।

 

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি ভারতের পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্টমনগর থানার সুখদেবপুর গ্রামের মৃত রতন সিংহর ছেলে মিলন সিংহ।

অতিরিক্ত সরকারি কৌঁসুলি আঞ্জুমান আরা জানান, গোপন তথ্য পেয়ে ২০১৮ সালের ৩১ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা এলাকায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল। অভিযানে এলাকাটির একটি আমবাগান থেকে সাতটি পিস্তুল, ১৪টি ম্যাগজিন ও ৪৭ রাউন্ড গুলিসহ মিলন সিংহকে আটক করা হয়। এ ঘটনায় তার নামে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। মামলাটি ওই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম সারোয়ার বাদী হয়ে দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এসআই মাহমুদুল হাসান তদন্ত শেষে ২০১৮ সালের ০১ মার্চ উক্ত ব্যক্তিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে দুপুরে মিলনকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দণ্ডিত করেন আদালতের বিচারক।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।