ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাতছড়িতে কিশোরীকে ধর্ষণের দায় স্বীকার করে তরুণের জবানবন্দি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
সাতছড়িতে কিশোরীকে ধর্ষণের দায় স্বীকার করে তরুণের জবানবন্দি

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বেড়ানোর কথা বলে কিশোরীকে সাতছড়ি জাতীয় উদ্যানে এনে ধর্ষণের অভিযোগ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন গ্রেফতার যুবক দেওয়ান মিয়া (২৪)। এ ঘটনায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ধর্ষণের শিকার কিশোরী।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইন ১৬৪ ধারায় দেওয়ানের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম বাংলানিউজকে জানান, গ্রেফতার দেওয়ান মিয়াকে রোববার আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। একইদিন ধর্ষণের শিকার কিশোরী দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। দুই নম্বর আসামি ইজিবাইক চালক রাসেল মিয়া। তিনি উপজেলার বালিয়াটি গ্রামের খেলু মিয়ার ছেলে। মামলায় খেলুর বিরুদ্ধে ধর্ষণের ঘটনার সময় পাহাড়া দেয়ার অভিযোগ আনা হয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, পাঁচ দিন আগে উপজেলার রঘু রামপুর গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে দেওয়ান মিয়ার সঙ্গে মুঠোফোনের মাধ্যমে মেয়েটির পরিচয় হয়। গত শনিবার মেয়েটিকে বেড়ানোর কথা বলে একটি ইজিবাইকে করে সাতছড়িতে এনে ধর্ষণ করেন দেওয়ান। এ সময় বনবিভাগ তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।