ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মানিকগঞ্জ আইনজীবী সমিতিতে জাতীয়তাবাদী প্যানেল বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
মানিকগঞ্জ আইনজীবী সমিতিতে জাতীয়তাবাদী প্যানেল বিজয়ী

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্যানেল বিজয়ী হয়েছে।  

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও মানিকগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী আজিজ উল্লাহ।

 

১৫টি পদের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জয় পায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এবং সহ-সাধারণ সম্পাদক ও একটি কার্য্যকরী সদস্য পদে জয় পায় সম্মিলিত আাইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে।  

এর আগে রোববার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। মোট ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জাতীয়তাবাদী প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সভাপতি-জামিলুর রশিদ খান (২৯০ ভোট), সহ সভাপতি-হেলাল উদ্দিন আহাম্মেদ (৩৬২ ভোট), সাধারণ সম্পাদক আ.ফ.ম. নূরতাজ আলম বাহার (২৮৯ ভোট), অর্থ সম্পাদক রেজাউল করিম রাজা (৩২৮ ভোট)৷ পাঠাগার সম্পাদক- ফারুক মোল্লা (২৮৯ ভোট), ক্রীড়া সম্পাদক সালেহ্ আকরাম আজম (২৮৯ ভোট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহনাজ পারভীন বাচ্চা (২৯৬ ভোট), হিসাব নিরীক্ষক আনোয়ার হোসেন (৩১২ ভোট) ও জামাল উদ্দিন (২৯৮ ভোট),  কার্যকরী সদস্য জুয়েলুর রহমান জুয়েল (৩৪১ ভোট), সোহেল রানা (৩৩৫ ভোট), জহিরুল ইসলাম (৩৩৪ ভোট) ও ইমরান আরেফিন সানি (৩১৭ ভোট)।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে বিজয়ী দুজন হলেন- সহ সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ (২৮২ ভোট) ও কার্যকরী সদস্য-রানা আহাম্মেদ শান্ত (৩২৬ ভোট)।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।