ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জাপা নেতা হত্যা, স্ত্রী-সন্তান রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
জাপা নেতা হত্যা, স্ত্রী-সন্তান রিমান্ডে নিহত জাপা নেতা গোলাম আযম -ফাইল ছবি

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলা জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক ও পাথর ব্যবসায়ী গোলাম আযমকে (৫৩) হত্যার ঘটনায় স্ত্রী বন্যা আক্তার (৪৭) ও ছোট ছেলে বাঁধনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (৭ মার্চ) রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পঞ্চগড় সদর থানার পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র পাল। এদিন দুপুরে তাদের পঞ্চগড় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিচারক হুমায়ূন কবীর সরকার তাদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত শনিবার (৫ মার্চ) সন্ধ্যায় পঞ্চগড় সদরের ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াল পাড়ায় নিজের ঘরে জাপা নেতা গোলাম আজমের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। মাথায় ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্ত্রী বন্যা আক্তার, ছোট ছেলে বাঁধন এবং ছয় বছরের এক মেয়েকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন গোলাম আজম। বড় ছেলে লিমন পড়ালেখার জন্য ময়মনসিংহে থাকেন। ঘটনার পর খবর পেয়ে তিনি বাড়িতে আসেন এবং রোববার (৬ মার্চ) গভীর রাতে নিজেই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ৮ মার্চ,২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।