ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

নড়াইলে মাদক মামলায় ৩ আসামির যাবজ্জীবন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
নড়াইলে মাদক মামলায় ৩ আসামির যাবজ্জীবন
 

নড়াইল: নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।


 
সোমবার (১৪ মার্চ) সকাল ১১টার দিকে নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন।
 
দণ্ডপ্রাপ্তরা হলেন- যশোর জেলার বাঘারপাড়া থানার কিসমত মাহমুদপুর গ্রামের মৃত মহিদুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন, একই গ্রামের রুহুল মোল্যার ছেলে সুমন মোল্যা এবং খলিলপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন। তাদের মধ্যে  সাব্বির পলাতক।  রায় ঘোষণার সময় বাকি দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন।
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২৮ জুন নড়াইল জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওই সময়ের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিমের নেতৃত্বে একটি দল নড়াইল-যশোর সড়কের মুলিয়ার মোড় পিয়ারির বটতলা নামক স্থানে যানবাহনে তল্লাশি চালাচ্ছিলেন। রাত ১০টার দিকে একটি মোটরসাইকেল থামিয়ে তিন আরোহীর দেহ তল্লাশি করে ৪৫ বোতল আফিম থেকে তৈরি কোডিন মিশ্রিত ফেনসিডিল পাওয়ায় তাদের আটক করা হয়।
 
এ ব্যাপারে সদর থানায় রেজাউল করিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।
 
মামলায় সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।