ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ: গ্রেফতার ৩ আসামির আদালতে স্বীকারোক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ: গ্রেফতার ৩ আসামির আদালতে স্বীকারোক্তি

খুলনা: খুলনায় ষষ্ঠ শ্রেণির (১৪) এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই কিশোরসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- শান্ত (২১) ও তার সহযোগী দুই অপ্রাপ্ত বয়স্ক (১৭)।

দিঘলিয়া উপজেলার দেয়াড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার (২৮ মার্চ) বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় ঘটনায় জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ চৌধুরী ।

ভুক্তভোগী কিশোরী বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে দিঘলিয়া থানায় একটি ধর্ষণ মামলা করেছেন (মামলা নং ১৯। তাং ২৭/০৩/২০২২)।

মামলার এজাহার থেকে জানা যায়, রোববার (২৭ মার্চ) সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে মেয়েটি তার সহপাঠীদের সঙ্গে বাড়ি থেকে বের হয়। বেলা আনুমানিক ১১ টার দিকে জনৈক ব্যক্তির আমবাগানের দক্ষিণ পাশে পাকা রাস্তায় পৌঁছালে তার পূর্ব পরিচিত যুবক শান্ত ও তার অপর দুই সহযোগী ওই স্কুলছাত্রীর গতিরোধ করে এবং ভয়ভীতি দেখায়। এসময় চড়-থাপ্পড় মেরে তাকে তাদের সঙ্গে যেতে বলে। ছাত্রীটি তাদের সঙ্গে যেতে রাজি না হলে শান্ত তার হাতে থাকা হাতুড়ি দিয়ে ভয়-ভীতি দেখায়। একপর্যায়ে মেয়েটিকে ভয় দেখিয়ে আমবাগানের নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে শান্তর অপর দুই সহযোগীও পালাক্রমে তাকে ধর্ষণ করে। এ সময় তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে দিঘলিয়া থানার ওসি মো. আহসান উল্লাহ চৌধুরী, পরিদর্শক (তদন্ত) রিপন কুমার সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় ধর্ষণের অভিযোগে অভিযুক্ত তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।