ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মারধরের মামলায় ৩ ভাইসহ ৪ আসামির যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
মারধরের মামলায় ৩ ভাইসহ ৪ আসামির যাবজ্জীবন 

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মারধরের মামলায় তিন ভাইসহ চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে প্রত্যেক আসামিকে আরও ছয় মাস করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

আসামিরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার দিঘালিয়া গ্রামের আলী হোসেন ওরফে শুকুর মাহমুদের তিন ছেলে আবুল হোসেন, রমজান আলী ও নূরুল ইসলাম এবং পাশের নান্দাইল উপজেলার বরুনাকান্দা গ্রামের আবুল কাশেমের ছেলে উজ্জ্বল মিয়া।  

বুধবার (৬ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. কবীর উদ্দিন ভূইয়া।

তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০১৫ সালের ৩ জুলাই আবুল কালাম নামে এক কৃষককে স্থানীয় খালবলা বাজার থেকে ফেরার পথে মারধর করে জখম করেন আসামিরা। এ ঘটনার ছয়দিন পর ৯ জুলাই আবুল কালামের পক্ষ থেকে মো. শরীফুল আলম বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।  

ওই মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন হলে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বুধবার এ রায় দিলেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad