ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আশীষ রায় কারাগারে, জামিন শুনানি ১০ এপ্রিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
আশীষ রায় কারাগারে, জামিন শুনানি ১০ এপ্রিল

ঢাকা: আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এ আদেশ দেন।

 

একইসঙ্গে এ মামলায় জামিন শুনানির জন্য আগামী ১০ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।  

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী সেলিম আশরাফ চৌধুরী জামিনের আবেদন করেন। তবে তিনি জামিনের আবেদনের বিষয়ে আগামী ১০ এপ্রিল শুনানি করতে চাইলে আদালত তা মঞ্জুর করেন।  

সোহেল চৌধুরী হত্যা মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আশিষ রায়।  

গত ৫ এপ্রিল রাতে র‍্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে ওই মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে (৬৩) গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারের সময় তার বাসা থেকে ১৭ বোতল বিদেশি মদ, মদ সেবনের ২১টি কাচের গ্লাসসহ বিভিন্ন আলামত জব্দ করে।

মাদক উদ্ধারের ঘটনায় গত ৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে গুলশান থানায় এ মামলা দায়ের করেন র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২, আপডেট: ১৫৪০ ঘণ্টা
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।