ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

বুধবার প্রমাণসহ মিডিয়ায় কথা বলবো: ক্রিকেটার আল আমিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
বুধবার প্রমাণসহ মিডিয়ায় কথা বলবো: ক্রিকেটার আল আমিন জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন। 

ঢাকা: স্ত্রীর অভিযোগের বিষয়ে আগামী বুধবার (৭ সেপ্টেম্বর) মিডিয়ার কাছে খোলাসা করবেন জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন।  

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) স্ত্রীর দায়ের করা মামলায় আট সপ্তাহের আগাম জামিন পাওয়ার পর তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।

 

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আল আমিন বলেন, আমি আপাতত মিডিয়ার সঙ্গে কোনো কথা বলতে চাচ্ছি না। আমি মানসিকভাবে অসুস্থ। ইনশাআল্লাহ আগামীকাল দেখি মিডিয়ার সঙ্গে কথা বলবো।  

অভিযোগ সত্য কিনা মিথ্যা এ প্রশ্নে তিনি বলেন, আমি কালকে এ ব্যাপারে কথা বলবো। আমি মানসিকভাবে খুব অসুস্থ। কালকে সব প্রমাণ নিয়ে মিডিয়াতে কথা বলবো।  

এদিন দুপুরে স্ত্রীর দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনকে আট সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।  

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী সৈয়দ মামুন মাহবুব। এই সময়ের মধ্যে তাকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করতে হবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে ইসরাত জাহান ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবি ও মারধরের কথা উল্লেখ করেন।

স্ত্রীর লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন-মারধর ও সন্তানসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
ইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।