ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফা কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফা কারাগারে

রাজশাহী: বিএনপির সাবেক সংসদ সদস্য (এমপি) নাদিম মোস্তফাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে তিনি হত্যা মামলায় গ্রেফতার হন।

 

পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানা ছিল নাদিমের বিরুদ্ধে। গ্রেফতারের পর ওই মামলায় তাকে মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।  

এ সময় নাদিমের আইনজীবী জামিনের আবেদন করেন। কিন্তু আদালতের বিচারক মারফ আল্লাম তা নাকচ করেন এবং তাকে   কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তি এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার হন রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসনের সাবেক এমপি অ্যাডভোকেট নাদিম মোস্তফা। তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল।

নাদিম মোস্তফা রাজশাহী জেলা পিএনপির সাবেক সভাপতি। তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য।

দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন সাংবাদিকদের বলেন, পুঠিয়ার একটি চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি ছিলেন বিএনপি নেতা নাদিম মোস্তফা। তার বিরুদ্ধে ওই মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। ওই গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতেই দুপুরে জেলা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন: হত্যা মামলায় বিএনপির সাবেক এমপি নাদিম গ্রেফতার

বাংলাদেশ সময় : ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২

এসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad