ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফ্যাশন আইকন শাহরুখের লাইফস্টাইল 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
ফ্যাশন আইকন শাহরুখের লাইফস্টাইল  শাহরুখ খান

জনপ্রিয় তারকা শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। আমরা সিনেমার পর্দায় তাকে দেখি। তার আনন্দ এবং দুঃখ দুটোই সমানভাবে আমাদের ছুঁয়ে যায়। তার ব্যক্তিগত জীবন আর উচ্চভিলাসী জীবন যাপন নিয়েও তাই ভক্তদের আগ্রহের কমতি নেই।

আসুন জানার চেষ্টা করি পর্দার বাইরের কিং খানের রাজকীয় লাইফস্টাইল: 

পোশাক ও অনুসঙ্গ
ফ্যাশন আইকন শাহরুখ খানের প্রথম পছন্দ‍ জিন্স ও টিশার্ট। তবে ব্লেজার বা শেরোয়ানিতেও সমান স্বচ্ছন্দ তিনি।

অনুষ্ঠান অনুযায়ী পোশাক নির্বাচনে সব সময়ই স্ত্রী গৌরির পরামর্শ মেনে চলেন তিনি। বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড ওমেগার ব্র্যান্ড অ্যাম্বাসিডর স্টা‌লিশ শাহরুখ।

..

অবসর 
ব্যস্ততম অভিনেতা শাহরুখ সব সময় চেষ্টা করেন, যত দ্রুত সম্ভব কাজ শেষ করে বাড়ি ফিরতে। কারণ সন্তানদের সঙ্গে গেমস খেলেতে আর প্রিয় স্ত্রীকে নিয়ে সময় কাটাতে, ছবি দেখতেই সবচেয়ে ভালো লাগে তার।  

গাড়ি
দরুণ সৌখিন শাহরুখের কাছে তার গাড়িগুলো অভিনয়ের মতোই প্রিয়। মিত্সুবিশি পাজেরো , বিএমডব্লিউ, রোলস রয়েসসহ বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ির গর্বিত মালিক কিং খান।

...
বাড়ি 
শাহরুখ খানের রয়েছে বিলাসবহুল দুইটি বাড়ি। একটি মুম্বাই আর অন্যটি দুবাই-এ। সমুদ্রের পাশে মুম্বাইয়ের সুইট হোম মান্নাত-এর প্রতিটি কক্ষ সাজানো স্বপ্নের মতো করে। এই বাংলোতে সুপার স্টার বাস করেন। বাড়ির প্রতিটি ‍অংশ জানান দেয় বাদশাহি রুচি আর আভিজাত্য।  

দুবাইয়ের আকর্ষণীয় স্থানগুলোর মধ্যে একটি হলো তাল গাছ সদৃশ  রহস্যে ঘেরা কৃত্তিম দ্বীপ, পাম জুমেইরাহ। অত্যাধুনিক সব সুযোগ-সুবিধা সম্বলিত এক পর্যটন স্পট। এখানে রয়েছে তার নিজস্ব ফ্লাট। শাহরুখ খান জনপ্রিয় চ্যানেল টিএলসি কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য পাম জুমেইরাহের ফ্লাটটিই তার বেশি প্রিয়।  

..

খাবার 
খুব স্বাভাবিক এবং সাধারণ খাবার খেতেই পচ্ছন্দ করেন তিনি। শাহরুখ খানের প্রিয় খাবার তান্দুরি চিকেন। জেনে অবাক হবেন, চাইনিজ বা থাই রেস্ট্রুরেন্টে গিয়েও তিনি তান্দুরি চিকেনের খোঁজ করেন। তবে ডিমের প্রতি রয়েছে তার আলাদা দুর্বলতা। একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে দিনে একাধিক ডিম খান শাহরুখ।

কেনাকাটা
শপিং করতে কার না ভালো লাগে। আর যদি কেনাকাটা করার জন্য থাকে অফুরন্ত অর্থ। হুম শাহরুখ খানের শপিং-এর জন্য সব চেয়ে পছন্দ হচ্ছে নিউ ইয়র্ক। প্রিয় সুগন্ধি বা ঘড়ি, ব্লেজার আর শীতের জ্যাকেট ঘুরে ঘুরে শপিং করতে চান নিউ ইয়র্ক গেলেই।

শাহরুখ খান অসংখ্য সফল চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। তিনি ১৪ বার ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। এর মধ্যে আটটিই সেরা অভিনেতার পুরস্কার। তিনি বলিউডের অন্যতম সফল অভিনেতা। হিন্দি চলচ্চিত্রে অসাধারণ অবদানের জন্য ভারত সরকার শাহরুখ খানকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করে।

জনপ্রিয় এই তারকার জন্মদিনে শুভেচ্ছা...

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।