ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

শুভকে সঙ্গে নিয়ে পুরুষের ফেসওয়াশ আনল হিমালয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
শুভকে সঙ্গে নিয়ে পুরুষের ফেসওয়াশ আনল হিমালয়া

ঢাকা: দেশের নামকরা ওয়েলনেস ব্র্যান্ড হিমালয়া এবার বাজারে আনল পুরুষের জন্য ফেসওয়াশ।  হিমালয়া মেন, পুরুষদের ত্বকের যত্নে নিয়ে এসেছে আরিফিন শুভর সঙ্গে তাদের নতুন ক্যাম্পেইন ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেসওয়াশ’।

একটা সময় ধরেই নেওয়া হতো ত্বকের যত্ন ব্যাপারটা মেয়েলি এবং পুরুষদের জন্য অপ্রয়োজনীয়। তবে হিমালয়া ওয়েলনেস জানে, বর্তমান প্রজন্মের পুরুষদের কাছে প্রতিদিন নিজের যত্ন নেওয়াটা ভালো থাকার জন্যে জরুরি। তাই হিমালয়া মেন ফেস ওয়াশের হারবাল ও ন্যাচারাল ফর্মূলা তৈরি করা হয়েছে এ যুগের ড্যাশিং পুরুষদের জন্য। আর আরেফিন শুভ ‘ড্যাশিং পুরুষের’ এক অনবদ্য উদাহরণ যে হিমালয়া মেনের প্রতিটি পুরুষের ‘ড্যাশিং’ লুকের ব্র্যান্ড প্রমিজকে প্রতিনিধিত্ব করে-  বলেন হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার।  

নতুন এ কাজটি সম্পর্কে আরিফিন শুভ বলেন, হিমালয়ার সঙ্গে কাজ করে এবং তাদের মেন’জ ফেস ওয়াশ রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি অনেক বেশি এক্সাইটেড। এটি ব্যক্তিগতভাবে আমারও অনেক পছন্দের ও বিশ্বস্ত একটি ব্র্যান্ড। হিমালয়া মেনের সঙ্গে আমি দীর্ঘসময় কাজ করার আশা রাখি।
বর্তমানে বাংলাদেশের নতুন প্রজন্মের আইডল ড্যাশিং তারকা আরিফিন শুভ। তার মডেলিং ও সিনেমার উজ্জ্বল ক্যারিয়ারে তাকে আমরা দেখেছি একজন স্মার্ট ও ফিট তরুণ হিসেবে যে বাইরে থেকে কঠিন কিন্তু একইসঙ্গে তার প্রিয়জনদের কাছে কোমল। তার এ ব্যক্তিত্বের সঙ্গে মিলে যায় হিমালয়া মেনের ব্র্যান্ড ট্যাগলাইন ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেসওয়াশ’, যা আমাদের কনজিউমারদের জানায় যে সবচেয়ে কঠিন মানুষটিরও প্রয়োজন ত্বকের সঠিক যত্ন।

হিমালয়া বাংলাদেশের মার্কেটিং ও ই-কমার্স হেড, দেবাংশু শেঠ বলেন, পুরুষদের জন্য আজ পার্সোনাল গ্রুমিং নিত্য প্রয়োজনীয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তারা সময়সাপেক্ষ ও বিরক্তিকর কিছু করতে নারাজ। তাদের চাই ত্বকের যত্নের সহজ ও কার্যকরী কিছু। যা তাদের প্রেজেন্টেবল করে তুলবে। পুরুষদের তাদের নিজেদের ত্বকের প্রয়োজন অনুযায়ী তৈরি করা পণ্য ব্যবহার শুরু করবার এখনই সঠিক সময়।

হিমালয়া মেন গ্রুমিং রেঞ্জে আছে পিম্পল ক্লিয়ার, ইন্টেন্স অয়েল ক্লিয়ার, পাওয়ার গ্লো, অ্যাকটিভ স্পোর্ট এবং ফেস অ্যান্ড বিয়ার্ড ওয়াশের একটি সুবিশাল হারবাল রেঞ্জ।

এই রেঞ্জের পণ্যগুলো স্বপ্ন ও ইউনিমার্টসহ বাংলাদেশজুড়ে সব রিটেইল স্টোর এবং সাজগোজ, চালডাল, দারাজ ও প্যান্ডামার্টসহ শীর্ষস্থানীয় ই-কমার্স স্টোরে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।