ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় অরিজিৎ সিংয়ের কনসার্ট ১৪ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট, মালয়েশিয়া থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
মালয়েশিয়ায় অরিজিৎ সিংয়ের কনসার্ট ১৪ ডিসেম্বর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুয়ালালামপুর (মালয়েশিয়া): ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং  কনসার্টে অংশ নিতে মালয়েশিয়া আসছেন।

আগামী ১৪ ডিসেম্বর কুয়ালালামপুরের দেওয়ান ওয়াসান একচিবিসান সেন্টার, মিনারা (পিজিআরএম) ৮ জালান পুডু উলু, চেরাসে মালয়েশিয়া সময় সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময় বিকেল ৪টা) এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

 

এদিন সকালে ২৭ বছর বয়সী এই সঙ্গীত শিল্পী  কুয়ালালামপুর এসে পৌঁছাবেন।

'অরিজিৎ সিং লাইভ ইন কনসার্ট' শিরোনামে কনসার্টটি আয়োজন করেছে মালয়েশিয়ার নামি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা হিটম্যান সলুসন।

হিটম্যান সলুসনের এক কর্মকর্তা বাংলানিউজকে জানান,  অরিজিৎ সিং বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় গায়ক। বাংলাদেশ, ভারত, নেপালে তার অসংখ্য গানের ভক্ত রয়েছে।

তিনি জানান, মালয়েশিয়ায় এই তিনটি দেশের বিপুলসংখ্যক প্রবাসী রয়েছেন। এ ছাড়াও মালয়েশিয়াতেও তার সঙ্গীতের অনেক ভক্ত রয়েছেন। তারা হিন্দি গানও পছন্দ করে।

তিনি বলেন, আমরা আশাবাদী, সব দেশের দর্শক আমাদের অনুষ্ঠানে আসবে।

অরিজিৎ সিং ছাড়াও কনসার্টে আরো কিছু চমক থাকবে বাংলানিউজকে জানান তিনি। এ কনসার্টে ভারতীয় ও মালয়েশীয় শিল্পীরা বলিউডের গানের পারফর্ম করবেন।

হিটম্যান সলুসনের কর্মকর্তা বাংলানিউজকে আরো জানান, অরজিৎ সিং যেহেতু বাংলা গান গাইতে পারেন, সেহেতু বাংলাদেশি দর্শক আমাদের অনুষ্ঠানে যোগ দেবেন। ইতোমধ্যে, অনেক টিকিট বিক্রি হয়ে গেছে।

কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে এ বছরের সবচেয়ে সফল কনসার্ট হবে এটি। কনসার্ট উপভোগে আগ্রহীদের অনেকেই অনলাইনে টিকিট কিনতে শুরু করেছেন।

কনসার্টে টিকিটের ক্যাটাগরি:
কনসার্টে দুই থেকে আড়াই ঘণ্টা সঙ্গীত পরিবেশন করবেন অরজিৎ সিং। কনসার্টের টিকিট কয়েকটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। সেগুলো হচ্ছে- ডায়মন্ড, মূল্য- ৭০০ রিঙ্গিত, প্লাটিনাম মূল্য- ৩৭০ রিঙ্গিত, গোল্ড মূল্য ২৭০ রিঙ্গিত, সিলভার মূল্য- ১৭০ রিঙ্গিত এবং ব্রোঞ্জ মূল্য ১২০ রিঙ্গিত।  

সনি টিভির ‘ফেম গুরুকূল’ নামে সঙ্গীত প্রতিযোগিতার মাধ্যমে গায়ক হিসেবে আবির্ভাব ঘটেছিল অরিজিৎ সিংয়ের। এরপর বলিউডের অনেক ছবিতে তার গাওয়া গান জনপ্রিয়তা পায়।

গত বছর ‘আশিকি-২’ ছবির ‘তুমি হি হো’ শীর্ষক গানের মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেন অরজিৎ সিং। এ গানের জন্য গতবছর তিনি ফিল্মফেয়ার-এর সেরা গায়কের পুরস্কার পান। শুধু বলিউডই নয়, কলকাতার চলচ্চিত্রে তার গাওয়া গান আকাশছোঁয়া জনপ্রিয়তা পায়। বিশেষ করে গত বছর ‘বোঝে না সে বোঝে না’ ছবির টাইটেল গানটি গেয়ে বাংলা ভাষাভাষীদের হৃদয়ও জয় করতে সক্ষম হন তিনি। বর্তমানে বলিউড ও কলকাতার চলচ্চিত্রে সবচেয়ে জনপ্রিয় ও ব্যস্ততম গায়ক এ অরিজিৎ সিং।

বিস্তারিত জানতে হিটম্যান সলুসনের ফেসবুকে লগইন করা যেতে পারে- www.facebook.com/hitmansolutionsasia অথবা মালয়েশিয়া-বাংলাদেশি একটি স্টুডেন্ট সাইটে লগইন করে বিস্তারিত জানা যেতে পারে- www.facebook.com/bdstudent.malaysia?ref=hl। অরিজিৎ সিংয়ের লাভপ্রমো হলো- www.youtube.com/watch?v=7VC4qQhgBCM
 
বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa