ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

মালয়েশিয়া

কোকোকে শেষ বিদায় জানালো মালয়েশিয়া বিএনপি

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
কোকোকে শেষ বিদায় জানালো মালয়েশিয়া বিএনপি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে শেষ বিদায় জানিয়েছেন মালয়েশিয়া বিএনপির নেতারা।

সোমবার (২৬ জানুয়ারি) বিকেল ৩টায় কোকোর কফিনে শেষ শ্রদ্ধা জানান তারা।



শ্রদ্ধা নিবেদনকালে আইজিএস হাসপাতালে রাখা  কোকোর  কফিনের পাশে বিশেষ মোনাজাত করেন সাবেক ধর্মমন্ত্রী ও বিএনপির ভাইস প্রেসিডেন্ট শাহ মোয়াজ্জেম হোসেন কায়কোবাদ। মোনাজাতে কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। এসময় মরহমের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।

মোনাজাত শেষে আরাফাত রহমান কোকোর মরদেহ মালয়েশিয়া এয়ারপোর্টে নেওয়া হয়।

কোকোর মরদেহের যাবতীয় কাজ সম্পন্ন করে মঙ্গলবার (২৭ জানুয়ারি) মালয়েশিয়া সময় ৯টা ৪০ মিনিটে মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ ১০২ ফ্লাইটটি  কুয়ালালামপুর ত্যাগ করবে।
 
মোনাজাতে আরাফাত রহমান কোকোর জন্য দোয়া করে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, তার (কোকোর) বাবা জিয়াউর রহমানও দেশের জন্য প্রাণ দিয়েছেন। এখন দেশনেত্রী গণতন্ত্রের জন্য যুদ্ধ করে যাচ্ছেন। আল্লাহর উপর নেত্রীর এখনও পূর্ণ আস্তা ও বিশ্বাস রয়েছে। আল্লাহ যেন খালেদা জিয়াকে আরো মনোবল বাড়িয়ে দেন।  

মোনাজাতে অন্যদের মধ্যে অংশ নেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক ‍আলী ফালু, ড. বোরহান উদ্দিন, ইঞ্জিনিয়ার বাদেলুর রহমান বাদল, মাহবুব আলম শাহ, মোশারফ হোসেন,, হাজী জাকির, এস এম বশির আলম, মোহাম্মদ মিনহাজ, নাসির উদ্দিন নাসির, মোহাম্মদ এনায়েত হোসেন, আহমেদ হোসেন সাগর, ওয়ালী উল্লাহ জাহিদ প্রমুখ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ