ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

সব দেশের মানুষই জিয়া পরিবারকে ভালোবাসে

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫
সব দেশের মানুষই জিয়া পরিবারকে ভালোবাসে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন

মালয়েশিয়া: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন বলেছেন, কেবল মালয়েশিয়াতেই নয়, দেশের প্রতিটি মানুষই জিয়া পরিবারের সদস্যদের ভালোবাসেন।

রোববার (০৮ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে কুয়ালালামপুর কেপং জান্নাতুল ফেরদৌস বাংলাদেশি মসজিদ সংলগ্ন ময়দানে আরাফাত রহমান কোকোর কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নিয়ে তিনি এ সব কথা বলেন।



প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কুলখানি উপলক্ষে মালয়েশিয়াস্থ কেপং প্রবাসী বাংলাদেশিরা এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

কেপং জান্নাতুল ফেরদৌস বাংলাদেশি সুরাও-এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত দোয়া ও মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা এহতেশাম।

মিলন বলেন, যে ব্যক্তি বিএনপির সাধারণ সদস্য পদেও ছিলেন না, শুধু মাত্র জিয়া পরিবারের সন্তান হওয়ায় তার জন্য এত আয়োজন দেখে আমি ধন্য, আমার দল ধন্য।

তিনি বলেন, আপনাদের এই শ্রম ও সমর্থনই প্রমাণ করে, খুব শিগগিরই বাংলাদেশে আবারও খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদে বিশ্বাসী দল ক্ষমতায় আসবে এবং স্বৈরাচারী হাসিনার পতন হবে।

মালয়েশিয়া বিএনপি নেতারা বলেন, আরাফাত রহমান কোকো কখনও রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। তারপরেও ২০০৭ সালে তাকে রাজনৈতিক কারণে জেলে যেতে হয় এবং পুলিশের অত্যাচারে অসুস্থ হয়ে যান। যারা এই জুলুম করেছিল, বাংলার মাটিতে তাদের একদিন বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবেই।

এ সময় আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির নেতা মাহবুব আলম শাহ, শহীদ উল্ল্যাহ শহীদ, মো. আলমগীর হোসেন, মাজু দেলোয়ার, মো. কাজী সালাহ উদ্দিন, কামাল হোসেন শামীম, মো. ইউনুস, কেপং জান্নাতুল ফেরদৌস বাংলাদেশি সুরাও-এর প্রতিষ্ঠাতা ও যুবদল নেতা মিনহাজ মন্ডল, রমজান আলী, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়ার সভাপতি হাবিবুর রহমান রতন, সাংগঠনিক সম্পাদক খলিল মাদবর, ঘাটাইল উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আ খ ম রেজাউল করিমসহ কাউসার, আলী খান জুয়েল, জলিল, ইসমাইল খান, নাসির, জাহাঙ্গীর, রতন, মাসুদ, মেহেদী, আইয়ুব, জুয়েল, সফিক মোহাম্মদ রিয়াজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ