ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

নতুন আঙ্গিকে সুপরিসর পরিবেশে রসনা বিলাস এর যাত্রা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ৩১, ২০১৬
নতুন আঙ্গিকে সুপরিসর পরিবেশে রসনা বিলাস এর যাত্রা শুরু

ঢাকা:  আরো উন্নত ও সুপরিসর পরিবেশে নতুন আঙ্গিকে যাত্রা শুরু হলো রসনা বিলাসের। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এরই মধ্যে খ্যাতি কুড়োনো এই বাংলাদেশি রেস্টুরেন্ট এবার জাঁকিয়ে বসলো চার তলা রেস্টুরেন্ট কমপ্লেক্সে।

অনেক জায়গা জুড়ে এই কমপ্লেক্সে এখন আছে স্টুডেন্ট ও ফ্যামিলি এরিয়া, প্রাইভেট ডাইনিং, আলাদা ভিআইপি কক্ষ, আধুনিক অনুষ্ঠানের উপযোগী হলরুম এবং গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাসহ প্রয়োজনীয় সব সুবিধা।  

১ জুন বৃহস্পতিবার থেকে রসনা বিলাস রেস্টুরেন্টের নতুন ঠিকানা ১৩২ জালান ইমবি বুকিত বিনতাং। হোটেল ৯৯ এর পাশে এবং রেস্টুরেন্ট সাকুরার সামনে।   আগের ঠিকানায় রেস্টুরেন্টটির সব কার্যক্রম এরইমধ্যে বন্ধ ঘোষণা করা হয়েছে। আর কোথাও এর কোনো শাখা নেই বলেও জানানো হয়েছে।

এআর গোল্ডেন ওয়ে এসডিএন বিএইচডি’র অধীনে এই রেস্টুরেন্টটি পরিচালিত হয়ে আসছে।

রসনা বিলাসের স্বত্ত্বাধিকারী পায়ের আহমেদ আকাশ বাংলানিউজকে বলেন, গ্রাহকদের জন্য আরো উন্নত পরিবেশ ও সর্বত্তম সেবা নিশ্চিত করতে রসনা বিলাস রেস্টুরেন্টের স্থান পরিবর্তন করা  হয়েছে। ১ জুন বুধবার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে পরিবর্তিত ঠিকানায় রসনা বিলাসের পুনঃউদ্বোধন হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় কেককাটার পর বিশেষ মোনাজাত হয়েছে। এরপর সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত চলেছে প্রীতিভোজ পর্ব। অনুষ্ঠানে স্থানীয়রা ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশির সমাগম হয়েছে।

আকাশ বলেন, আজকের রসনা বিলাস রেস্টুরেন্ট মালয়েশিয়ায় প্রবাসী সবার সম্মিলিত প্রচেষ্টার ফসল। এই রসনা বিলাস শুধু ব্যবসা প্রতিষ্ঠানই নয়, মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের মর্যাদার প্রতীকে পরিণত হয়েছে। সবার আন্তরিক সহযোগিতায় মালয়েশিয়ায় একমাত্র অভিজাত বাংলাদেশি রেস্টুরেন্ট হিসাবে গত তিন বছর ধরে দেশি-বিদেশি অগণিত গ্রাহককে সুনামের সঙ্গে সেবা দিয়ে যাচ্ছে রসনা বিলাম।

তিনি বলেন, শুধু মালয়েশিয়াতেই নয়, দেশের বাইরেও প্রথম চারতলা বাংলাদেশি রেস্টুরেন্ট হিসেবে আত্মপ্রকাশ করলো রসনা বিলাস।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ৩১, ২০১৬/আপডেট: ০৪০০ ঘণ্টা, জুন ৩
এমএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ