ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

মালয়েশিয়া

মালয়েশিয়ায় বাংলাদেশির সাহসিকতায় ডাকাত আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৬
মালয়েশিয়ায় বাংলাদেশির সাহসিকতায় ডাকাত আটক

কুয়ালালামপুর: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের সেতাপাক নামক স্থানে একটি পেট্রোল পাম্পে বাংলাদেশি নাগরিকের সাহসিকতায় দুই ডাকাতকে আটক করা হয়েছে।

পুলিশ ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে।

পরে ডাকাতের ব্যবহৃত অস্ত্রের মালিককেও গ্রেফতার কর‍া হয়।

মঙ্গলবার (৯ আগস্ট) ওয়াংসা মাজু জেলা পুলিশের প্রধান সুপারিনডেন্ট মোহাম্মদ রায় সুহাইয়মি শরীফ বলেন, ৩০ বছর বয়সী ওই সন্দেহভাজন ডাকাতে বিরুদ্ধে বিভিন্ন অপরাধের রেকর্ড রয়েছে। তার বন্ধুর বিরুদ্ধে মাদক এবং অবৈধ অস্ত্র বহনের অভিযোগ রয়েছে।

তিনি বলেন, সোমবার বিকেল সাড়ে ৫টায় দিকে একটি পেট্রোল পাম্পে ডাকাতির চেষ্টা করে। এ সময় বাংলাদেশি ক্যাশিয়ারের দিকে অস্ত্র তুলে ধরে টাকা দাবি করে ওই ডাকাত। বাংলাদেশি ব্যক্তি টাকা দিতে অস্বীকার করেন।

পেট্রোল পাম্পে কাজ করা আরেক বাংলাদেশি শ্রমিক ডাকাতকে পেছন থেকে জড়িয়ে ধরেন। দুইজনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে সন্দেভাজন ডাকাত তিন রাউন্ড গুলি করেন। এ সময় ক্যাশে বসে থাকা বাংলাদেশি গুলিবিদ্ধ হন। গুলির শব্দ শুনে আশেপাশের লোকজন এসে ওই ডাকাতে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ এসে ডাকাতকে ধরে নিয় যান।

গুলিবিদ্ধ বাংলাদেশি ব্যক্তি এখন আশংকামুক্ত রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৬
এমএন/জিসিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa