ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

মালয়েশিয়া

ইউএস-বাংলার জোহর বাহরু-কুয়ালালামপুর এয়ারপোর্ট বাস চালু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
ইউএস-বাংলার জোহর বাহরু-কুয়ালালামপুর এয়ারপোর্ট বাস চালু ইউএস-বাংলার জোহর বাহরু-কুয়ালালামপুর এয়ারপোর্ট বাস চালু

কুয়ালালামপুর: মালয়েশিয়ার জোহর বাহরু প্রদেশ থেকে সরাসরি কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত বাস সার্ভিস চালু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী সোমবার (পহেলা মে) থেকে এ বাস সার্ভিস চালু হচ্ছে।

জোহর বাহরুতে থাকা বিপুলসংখ্যক বাংলাদেশির কুয়ালালামপুর বিমানবন্দরে যাতায়াত সহজ করতে এ সার্ভিস চালু করছে দেশের বেসরকারি শীর্ষ এয়ারলাইন্সটি।
 
নির্দেশনা অনুযায়ী, জোহর বাহরুর জেলাং পাথা থেকে প্রত্যহ সকাল ৬টা ৫০ মিনিট এবং সন্ধ্যা ৭টায় ইউএস-বাংলার বাস যাত্রা করে সিআইকিউ পারসাদা, কুলাই মাইডিন, মেলাকে সেন্ট্রাল মেলাকা, সেরেম্বান এন সেম্বিলান হয়ে সরাসরি বিমানবন্দরে পৌঁছাবে।


 
এ বিষয়ে এয়ারলাইন্সটির মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের সহকারী পরিচালক মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, মালয়েশিয়ায় কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই বাংলাদেশের উদ্দেশে বর্তমানে সবক’টি ফ্লাইট পরিচালনা হয়। অথচ দেশটিতে থাকা বাংলাদেশিদের বিশাল একটি অংশ রয়েছেন জোহর বাহরুতে। এই প্রবাসীদের স্বদেশ ভ্রমণ যেন আরও সুবিধাজনক এবং সাশ্রয়ী হয় সেই উদ্দেশেই এই বাস সার্ভিস চালু করা হচ্ছে।  
 
বাস সার্ভিস এবং টিকিট বুকিংয়ের জন্য যোগাযোগ করতে হবে +৬০৩২০২২১১১৩ ও +৬০১১৫১১৬৮৪৪৬ নম্বরে।
 
গত ১ মার্চ থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে পাখা মেলে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট।  
 
বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এইচএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa