ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

মালয়েশিয়া

অভিবাসনে আইনি সহায়তায় শেখ সালাহউদ্দিন আহমেদ রাজু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
অভিবাসনে আইনি সহায়তায় শেখ সালাহউদ্দিন আহমেদ রাজু কানাডার টরন্টো শহর।

কানাডায় নিরাপদ অভিবাসন নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন  লেখক, কলামিস্ট  ও মিডিয়া ব্যক্তিত্ব,  আন্তর্জাতিক অভিবাসন আইন বিশেষজ্ঞ এবং  বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী  আলহাজ্ব শেখ সালাহউদ্দিন আহমেদ রাজু

কানাডায় অভিবাসন নিয়ে মতামত চাইলে তিনি বলেন, প্রকৃত পক্ষেই যারা যোগ্যতা রাখেন তাদের আর দেরি করা ঠিক হবে না। ২০১৮ সালে যেহেতু দক্ষ লোকজনের কোটা অনেক বেশী, সুতরাং  আবেদন করতে ইচ্ছুক লোকজনের সব কিছু জেনে প্রস্তুতি নেওয়ার এটাই উপযুক্ত সময়।


তবে অযোগ্য ব্যক্তিদের অযথাই আবেদন করে দেশের ভাবমূর্তি নষ্ট না করার আহবান জানান তিনি।    

আগ্রহী ব্যক্তিরা এ বিষয়ে ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের চেয়ারম্যান শেখ সালাহউদ্দিন আহমেদ রাজুর সাথে যোগাযোগ করতে পারেন। আপনার পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন এই ই-মেইল [email protected] ঠিকানায়। এ ছাড়া ভিজিট করতে পারেন www.wwbmc.com. ওয়েবসাইটে। ঢাকার উত্তরায় ৭ নম্বর সেক্টরের ৫১ সোনারগাঁও জনপথে অবস্থিত খান টাওয়ারে ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের অফিসেও খোঁজ নিতে পারেন। ফোনে প্রাথমিক তথ্যর জন্য কথা বলতে পারেন 01966041555, 01904036899,01904036898,0193843340,01966041888 নাম্বারে। হাল নাগাদ তথ্য পেতে ভিজিট করতে পারেন www.facebook.com/WorldwideMigrationConsultantsLtd ফেসবুক পাতা।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ