ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
গৌরনদীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মোটরসাইকেল দুর্ঘটনা: প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের গৌরনদীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চয়ন দাস গৌরনদী উপজেলার গৈলা এলাকার মন্টু দাসের ছেলে।

আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোটরসাইকেল চালক জয় দাস। তিনি বরিশাল নগরের নাজির মহল্লা এলাকার গৌরাঙ্গ দাসের ছেলে।

গৌরনদী মহাসড়ক থানার সার্জেন্ট সুমন জানান, জয় ও চয়ন গৌরনদী থেকে বরিশাল নগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাইশখোলা দেওপাড়া এলাকায় পৌঁছালে একই দিকগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল পড়ে গিয়ে বাসের নিচে চাপা পড়ে জয় ও চয়ন গুরুতর আহত হন। দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সার্জেন্ট সুমন বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাস আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছে। বাসের যাত্রীরা বিকল্প যানবাহনে নিজেদের গন্তব্য গেছেন।

বরিশাল শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, সড়ক দুর্ঘটনায় চয়ন দাস নামে একজন হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
এসএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।