ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং

ডিস্ট্রিক্ট করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং

মাদারীপুর: মাদারীপুরে ছাগল চুরির প্রতিবাদ করায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে কিশোর গ্যাং-এর সদস্যদের বিরুদ্ধে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সাগর হাওলাদার (১৯) একই এলাকার মৃত খলিল হাওলাদারের ছেলে ও চরমুগরিয়া মহাবিদ্যালয়ের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, নিজেদের গৃহপালিত ছাগল দুপুরে বাড়ির পাশের জমিতে রশি দিয়ে বেঁধে রাখে। এ সময় প্রতিবেশি কিশোর গ্যাং সদস্য লিমন বেপারী ও তার লোকজন জোরপূর্বক জমি থেকে ছাগল তুলে নেয়ার চেষ্টায় বাঁধা দিতে গেলে সাগরকে হুমকি দেয়। কিছুক্ষণ পরে দেশীয় অস্ত্র নিয়ে লিমন ও তার লোকজন সাগরকে কুপিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে।

সাগরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।