ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা, বাবুল সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা, বাবুল সম্পাদক

ঢাকা: তাসলিমা আখতারকে সভাপ্রধান এবং বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৩ সদস্যের কেন্দ্রীয় কমিটি গঠন করেছে বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতি।

শনিবার (০৩ ডিসেম্বর) দুপুর দুটায় ঢাকার পরিবাগের সংস্কৃতি বিকাশ কেন্দ্রে অনুষ্ঠিত কাউন্সিলে অধিকাংশ কাউন্সিলরের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে নবনির্বাচিত কমিটি গঠিত হয়।

গার্মেন্ট শ্রমিক সংহতির দ্বিতীয় কেন্দ্রীয় কাউন্সিলের দ্বিতীয় ও শেষ দিনে কাউন্সিলররা সর্বসম্মতিক্রমে তাসলিমা আখতারকে সভাপ্রধান এবং বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচন করেন।

এই কাউন্সিল কমিটি গঠনের সাথে সাথে সাধারণ সম্পদকের রিপোর্ট, গঠনতন্ত্র, ঘোষণাপত্রসহ অন্যান্য অভ্যন্তরীণ কাগজপত্রের সংশোধনী সকলের সম্মতিক্রমে নেওয়া হয়।

বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতির নবনির্বাচিত কমিটি
সভাপ্রধান তাসলিমা আখতার, সহ-সভাপ্রধান অঞ্জন দাস, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সহ-সাধারণ সম্পাদক দীপক রায় ও নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রবীর সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক জিয়াদুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক শাহীদা আক্তার, স্বাস্থ্য সহায়তা বিষয়ক সম্পাদক রূপালী আক্তার, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ শিমুল। কেন্দ্রীয় কমিটিতে ৭ জন নারী সদস্য বিভিন্ন দায়িত্বে নির্বাচিত হন।

কাউন্সিলে মোট ৩৩ সদস্যের কমিটির ১৪টি সম্পদকমণ্ডলী, নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় বর্ধিতসভা, উপদেষ্টামণ্ডলী গঠন এবং বিভিন্ন নারী ও গবেষণা সেল গঠন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa