ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবিদ্বারে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
দেবিদ্বারে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বারে ১৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোহাগ মিয়া (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৫ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার দেবিদ্বার পৌর এলাকার চান্দিনা সড়কের ডা. জসিম উদ্দিন হাঁড়ভাঙা ও পঙ্গু হাসপাতাল সংলগ্ন ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। ধর্ষক এবং ভুক্তভোগী প্রতিবন্ধী কিশোরীর পরিবার একই মালিকের বাসায় পাশাপাশি ঘরে ভাড়া থাকেন।

গ্রেফতার সোহাগ উপজেলার শাকতলা গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে। তিনি পেশায় গাড়িচালক। ইতোমধ্যে তিনি চারটি বিয়ে করেছেন। বর্তমানে ২ বউয়ের একজন থাকেন গ্রামের বাড়িতে, আর একজন দেবিদ্বার ভাড়া বাসায়।

ভুক্তভোগীর মা জানান, প্রতিদিনের মতো তিনি বাসার কাজ করতে সকালে চলে যান। দুপুরে তার বোনের মেয়ে ফোন করে ঘটনার বিষয়ে তাকে জানান। বাসায় এসে প্রতিবন্ধী মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় পাশের বাসার ভাড়াটিয়া সোহাগ ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেছে। ওই ঘটনায় সোহাগ মিয়াকে একমাত্র আসামি করে দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হয়।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করে সোমবার কোর্ট হাজতে চালান করা হয়েছে। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।