ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
দুর্গাপুরে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ফাইল ফটো

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে বুনেশ রিছিল নামে এক আদীবাসী কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কৃষক দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর গ্রামের বাসিন্দা।

 

বুধবার (৭ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে বুনেশ রিছিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

স্থানীয় বাসিন্দারা জানান, বুধবার ভারত সীমান্তের ওপার থেকে বিজয়পুর জিরো পয়েন্টে ৪০টির মতো বন্যহাতির একটি পাল প্রবেশ করে। স্থানীয়রা রাত ৯টার দিকে একত্রিত হয়ে মশাল জ্বালিয়ে হাতির দলকে তাড়াতে বের হন। এ সময় বুনেশ রিছিল পালের একটি হাতির পায়ের নিচে চাপা পড়েন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে রেফার্ড করেন। সেখানে যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি।

দুর্গাপুরের ইউএনও মো. রাজীব উল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের শেষকৃত্যের জন্য পরিবারের হাতে নগদ সহায়তা হিসেবে ১০ হাজার টাকা দেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।