ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া নতুন বাজার এলাকায় একটি টেক্সটাইল মিলের তুলার গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ আগুনের সূত্রপাত হয়।  

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার শ্রীপুর উপজেলার কেওয়া নতুন বাজার এলাকায় এস বি এস টেক্সটাইল মিলস লিমিটেড কারখানার তুলার গুদামের আগুন লাগে। এ সময় কারখানার ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে শ্রীপুর, কাপাসিয়া, ভালুকা ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে প্রায় চার ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। ততক্ষণে আগুনে টিনশেডের ওই তুলার গুদাম পুড়ে যায়। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।  

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে পুরোপুরিভাবে আগুন নেভাতে আরও সময় লাগবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।