ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের খোঁজে আসা লোকজনের সঙ্গে ধস্তাধস্তিতে বাবার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
ছেলের খোঁজে আসা লোকজনের সঙ্গে ধস্তাধস্তিতে বাবার মৃত্যু ফাইল ছবি

ঢাকা: রাজধানীর ওয়ারী গোপীবসাক লেন এলাকার একটি বাসায় মিল্লাত হোসেন (৭০) নামে এক পরিবহন ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ছেলেকে খুঁজতে আসা লোকজনের সঙ্গে ধস্তাধস্তিতে আহত হয়ে মারা যান তিনি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ। পুলিশ বলছে, বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে ওয়ারী গোপীবসাক লেনের বাসায় অজ্ঞাত কিছু লোকজনের সঙ্গে ধস্তাধস্তি হয় মিল্লাত হোসেনের। এতে পড়ে গিয়ে মাথায় আঘাত পান তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিল্লাত হোসেন।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রাতে অজ্ঞাত কিছু লোকজন মিল্লাত হোসেনের বাসায় গিয়ে তার ছেলের খোঁজ করে। এ সময় ওই লোকজনের সঙ্গে মিল্লাত হোসেনের হাতাহাতি ও ধস্তাধস্তি হয়। এ সময় পড়ে গিয়ে মাথার পেছনে গুরুতর আঘাত লাগে তার। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান।

ওসি আরও জানান, মিল্লাত হোসেন হার্টের রোগী ছিলেন। আমরা বাসার ও আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করছি। রাতে কি ঘটনা ঘটেছিল তা জানার চেষ্টা চলছে। তার এক ছেলে থানা যু্বদলের নেতা আরেক ছেলে ছাত্রলীগ নেতা।

মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মিল্লাত হোসেনের ছোট ছেলে ফারহান মাহবুব জানান, আমার বড় ভাই ফয়সাল মাহবুব ওয়ারী থানার যুবদলের নেতা। গত রাতে প্রায় ৩০ থেকে ৪০ জন লোক আমার ভাইকে খুঁজতে আসে। এ সময় লোকজনের সঙ্গে বাবার কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়।  

ফয়সাল আরও জানান, যারা বাসায় এসেছিল তাদের মুখে মাস্ক পড়া ছিল। কাউকে চেনা যায়নি। কেন আমার ভাইকে খুঁজতে এসেছিল তাও বলতে পারছি না।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।