ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাফ জয়ী ৪ নারী শিক্ষার্থীকে গণ বিশ্ববিদ্যালয়ের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
সাফ জয়ী ৪ নারী শিক্ষার্থীকে গণ বিশ্ববিদ্যালয়ের সংবর্ধনা

সাভার (ঢাকা): সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দলের অধিনায়কসহ গণ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে গণ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে সাভারে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

একই অনুষ্ঠানে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ কৃতি খেলোয়াড়দেরও সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনাপ্রাপ্ত জাতীয় দলের ফুটবলাররা হলেন- অধিনায়ক সাবিনা ইয়াসমিন, শিউলি আজিম, তামান্না মান্দা মারিয়া, মার্জিয়া খাতুন। তারা গণ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী। তাদের সঙ্গে সাফ চ্যাম্পিয়নশিপে দলের ফিজিও হিসেবে ছিলেন লাইজু ইয়াসমিন লিপা। তিনি গণ বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি বিভাগের সাবেক শিক্ষার্থী। তাকেও সংবর্ধনা দেওয়া হয়েছে।

সাফ জয়ী অধিনায়ক সাবিনা ইয়াসমিন বলেন, আমাদের আসলে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। দোয়া চাই যেন এমন দিন সামনে আরও আসে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা-২০ আসনের সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য বেনজির আহমেদ।  

তিনি বলেন, ভবিষ্যতে গণ বিশ্ববিদ্যালয় আরও ভালো করবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা একটি জাতিকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়। সরকার থেকে ছেলে-মেয়েদের খেলাধুলায় পৃষ্ঠপোষকতা দেওয়া হচ্ছে। ক্রীড়ামন্ত্রীর সঙ্গে যোগাযোগ করে ক্রীড়া সামগ্রী দিয়ে সহায়তা করার আশ্বাস দেন বেনজির আহমেদ।

গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেনের সভাপতিত্বের আয়োজনে উপস্থিত ছিলেন- গণস্বাস্থ্য কেন্দ্রের সিইও ডা. মঞ্জুর কাদির আহমেদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস তাসাদ্দেক আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলামসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানরা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।