ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলটাইমে ড্রেস পরে আড্ডা দিলেই ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
স্কুলটাইমে ড্রেস পরে আড্ডা দিলেই ব্যবস্থা ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: কোমলমতি শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে, আদর্শ দেশপ্রেমিক নাগরিক গড়তে সর্বাত্মক চেষ্টা করা হবে। স্কুলটাইমে ড্রেস পরে বাইরে ঘোরাফেরা বা কোথাও আড্ডায় পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

তিনি বলেন, এ বিষয়ে পুলিশ সুপারের সঙ্গে আলোচনা করে আমরা একমত হয়েছি।  

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন, জেলা তথ্য অফিসার আহসান কবীরসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ডিসি নিঝুম আরো বলেন, নদীমাতৃক জেলা ঝালকাঠিতে নদীভাঙনসহ যেসব সমস্যা রয়েছে সরেজমিনে পরিদর্শন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে সমাধানের চেষ্টা করবো। সবার সঙ্গে সুসম্পর্ক থাকলে সববিষয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে নেওয়া যায়।  

আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে তিনি বলেন, মোবাইল কোর্ট পরিচালনা করা হয় জনসচেতনতার জন্য। অপরাধ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়, যাতে কেউ দ্বিতীয়বার একই অন্যায় না করে। জেলা প্রশাসক হিসেবে সবার সহযোগিতা নিয়ে জেলাকে এগিয়ে নিতে চাই।  

এ সময় জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা জেলা প্রশাসককে অবহিত করেন সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।