ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে মলমপার্টির তিন সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
রংপুরে মলমপার্টির তিন সদস্য গ্রেফতার

রংপুর: রংপুরে মলমপার্টি চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই ভ্যান উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রংপুরের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন মিঠাপুকুর উপজেলার রামেশ্বর পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে সোহেল মিয়া (২২), একই এলাকার শাখওয়াত হোসেনের ছেলে শাহাদত মিয়া (২৩) ও উপজেলার সদুলপাড়া এলাকার মৃত আনিসার মন্ডলের ছেলে আনারুল মণ্ডল (৪৫)। তারা সকলেই মলমপার্টির সক্রিয় সদস্য বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত তিন ডিসেম্বর বিকেলে উপজেলার চিথলী রামপুরা এলাকার ভ্যান চালক শফিকুল ইসলাম ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাত পেরিয়ে সকাল হলেও তিনি বাড়িতে ফিরে আসেননি। পরে আত্মীয় স্বজনের বাড়িসহ সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন।

এক পর্যায়ে ৪ ডিসেম্বর সকাল ১০টার দিকে শফিকুল ইসলামকে অজ্ঞান অবস্থায় কাটালি বিলের পাশ থেকে উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শফিকুলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত  চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শফিকুল সেখানে চিকিৎসাধীন।

রংপুরের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান বলেন, শফিকুলের হারিয়ে যাওয়া ব্যাটারি চালিত ভ্যানটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।