ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঁচতে চান দিনমজুর ইয়ার আলী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বাঁচতে চান দিনমজুর ইয়ার আলী  দিনমজুর ইয়ার আলী

ফরিদপুর: দুই মেয়ে, এক ছেলের সংসার। দিনমজুর হলেও ভালোই কাটছিল ফরিদপুরের বোয়ালমারীর বাজিতপুর গ্রামের বাসিন্দা মো. ইয়ার আলীর সংসার।

এরই মধ্যে ডাক্তার দেখাতে গিয়ে হঠাৎ যেন আকাশ ভেঙে পড়ল মাথায়। জানতে পারলেন কিডনি রোগে আক্রান্ত তিনি। এরপর থেকে সবকিছু ওলটপালট। গত তিন বছরে প্রতি সপ্তাহে দুইবার করে ডায়ালাইসিস করতে গিয়ে এখন অনেকটাই নিঃস্ব তিনি।

তার একটিমাত্র ছেলে হাফেজ তরিকুল ইসলাম। ছেলে যা উপার্জন করেন, তা দিয়ে সংসার চালাতেই হিমশিম অবস্থা, বাবার চিকিৎসা তিনি কিভাবে করবেন?

হাফেজ তরিকুল ইসলাম বললেন, আমাদের বেশ ভালোই চলছিল। কিন্তু আব্বার অসুস্থতার পর আমাদের সংসার এলোমেলো হয়ে গেল। এখন তার চিকিৎসাভার বহন করা আমার ওপর সম্ভব হচ্ছে না। তাই সমাজের মানবিক বিত্তশালীদের প্রতি আমার অনুরোধ আপনারা আমাদের পাশে দাঁড়ান।

এ প্রসঙ্গে ওই এলাকার ইউপি সদস্য মোহাম্মদ সিদ্দিক বলেন, ইয়ার আলী এমনিতেই দরিদ্র লোক। তার ওপর এই অসুস্থতা তাকে নিঃস্ব করে দিয়েছে। প্রতি সপ্তাহে দুইবার ডায়ালাইসিস করার কারণে তিনি একেবারে অসহায় হয়ে পড়েছেন। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ ওই ইউপি সদস্যের।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।