ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডোমারে দুই স্কুলের ৮ শিক্ষককে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
ডোমারে দুই স্কুলের ৮ শিক্ষককে শোকজ

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার ১নং চিকনমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিকনমাটি দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে দুটি স্কুলের ৮ শিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস।  

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নবেজ উদ্দিন সরকার স্বাক্ষরিত ওই শোকজ নোটিশে আগামী তিন কর্ম-দিবসের মধ্যে লিখিতভাবে জবাব দিতে বলা হয়েছে।

শোকজপ্রাপ্ত শিক্ষকরা হলেন- ১নং চিকনমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম, সহকারী শিক্ষক মনির উদ্দিন, আরতি রানী, রোকসানা আক্তার, জুলফি আরা বেগম ও সাবিনা ইয়াছমিন এবং চিকনমাটি দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হালিমা বেগম ও কল্পনা বেগম।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস জানায়, বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ১নং চিকনমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে যান জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নবেজ উদ্দিন সরকার। নৈশ প্রহরী স্কুল খুলে দিলেও কোনো শিক্ষক ও ছাত্রছাত্রী তখন উপস্থিত ছিলো না। তিনি কিছুক্ষণ সেখানে অবস্থান করে চিকনমাটি দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। সেখানেও তিনজন শিক্ষককে অনুপস্থিত পাওয়া যায়। পরে এই দুই স্কুলের মোট আট শিক্ষককে শোকজ করে চিঠি পাঠানো হয়।

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নবেজ উদ্দিন সরকার বলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মাঝেমধ্যে সকালে বিদ্যালয় পরিদর্শনে যাওয়া উচিৎ। তাদের কাজটা আমাকে করতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।