ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৬ দিন ধরে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
৬ দিন ধরে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল বন্ধ ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ রুটে গত ৪ ডিসেম্বর থেকে বন্ধ রয়েছে ট্রেন চলাচল। ছয়দিন ধরে ট্রেন চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছেন ঢাকা নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী মধ্য আয়ের ও নিম্ন আয়ের সাধারণ মানুষ।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে সরেজমিনে দেখা যায়, ৬ দিন বন্ধ থাকায় এখন আর রেলস্টেশনগুলোতে নেই তেমন ভিড়। যাত্রীরা এখন নিজেদের মতো করে বিকল্প ভাবছেন।

এদিকে গত ৪ ডিসেম্বর থেকে ট্রেন বন্ধ থাকার বিষয়টি যাত্রীকে ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ভাবলেও স্টেশন মাস্টাররা বলছেন ভিন্ন কথা।

তারা বলছেন, রেললাইনে কাজের জন্য অনির্দিস্ট সময়ের জন্য বন্ধ রয়েছে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ে স্টেশন মাস্টার কামরুল বলেন, আমাদের এখানে এ কয়দিন হাজার হাজার যাত্রী ভিড় করেছেন। তাদের আমরা জানিয়েছি যে কয়দিন আগে থেকেই এ নোটিশ দেয়া হয়েছে এবং এ তথ্য প্রচার করা হয়েছে। তবুও অনেকে মানতে চাননি। বিশেষ করে নিম্ন আয়ের অনেকে তীব্র ক্ষোভ জানান। ৪ ডিসেম্বর থেকে কোনো ট্রেন ছেড়ে যায়নি বা আসেনি নারায়ণগঞ্জ। এটি কতদিন লাগতে পারে তার কোনো নির্দিষ্ট সময় জানানো হয়নি।

চাষাঢ়া রেলস্টেশন মাস্টার খাজা বলেন, ভোগান্তির কথা অনেকে আমাদের কাছে জানাচ্ছেন যদিও আমরা আগেই তাদের জানিয়েছি বিষয়টি। এখন তারা চাইছেন দ্রুততম সময়ে ট্রেন চালু হোক। এটি বন্ধ তবে কবে চালু হবে তার কোনো নির্দিষ্ট সময় এখনো জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।