ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মহাসড়ক ফাঁকা, কাউন্টার বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
মহাসড়ক ফাঁকা, কাউন্টার বন্ধ

নারায়ণগঞ্জ: অন্যান্য দিনের মতো ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল নেই। চাপা কোনো আতঙ্কে যাত্রীও নেই দূর পাল্লার বাসে।

অন্যান্য শুক্রবার কম হলেও মহাসড়ক সংযুক্ত রাস্তায় পথচারীর আনাগোনা থাকলেও আজ তেমন চোখে পড়ছে না।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জ জেলার ওপর দিয়ে যাওয়া সড়ক-মহাসড়ক ঘুরে এ চিত্র দেখা গেছে।

জানা গেছে, যাত্রবাবাড়ি থেকে ছেড়ে যে সমস্ত বাস নারায়ণগঞ্জের ওপর দিয়ে চট্টগ্রাম-সিলেট চলাচল করে, আজ তা চলছে না। যাত্রীও নেই তেমন একটা। বন্ধ রয়েছে অনেক বাসের কাউন্টার। সকাল থেকে একেবারে ফাঁকাই রয়েছে মহাসড়ক।

কেন আজ মহাসড়কে যাত্রীবাহী বাস চলাচল করছে না জানতে চাইলে কিছু বলতে পারেননি অনেক পথচারী। কেউ কেউ বলছেন, রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকার বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। যেকোনো রকম নাশকতা মোকাবিলায় যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ এনেছে, যে কারণে দূর পাল্লার বাস চলাচল করছে না। যদিও এ ব্যাপারে সংশ্লিষ্ট কেউ কোনো মন্তব্য করেননি।

দিগন্ত, সৌদিয়া, বন্ধন, উৎসব বাস কাউন্টারে গিয়ে কথা বলে জানা গেছে, অন্যান্য শুক্রবার সড়কে যানবাহন বা যাত্রী সংখ্যা স্বাভাবিক থাকলেও আজ তেমন একটা নেই। ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে চাপা আতঙ্ক বিরাজ করছে জনমনে। যে কারণে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দূরপাল্লার বাসে কমে গেছে যাত্রীর সংখ্যা।  তাই জেলা থেকে যাতায়াতকারী প্রায় বাসগুলোই ফাঁকা।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদের সঙ্গে এ নিয়ে কথা হলে বাংলানিউজকে তিনি বলেন, যানবাহন কম, মহাসড়ক ফাঁকা। আমরা নিরাপত্তায় আছি, সবকিছু স্বাভাবিক আছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।