ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে দগ্ধ স্ত্রীর পর মারা গেলেন স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
নারায়ণগঞ্জে দগ্ধ স্ত্রীর পর মারা গেলেন স্বামী

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্যাসের আগুন থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধের ঘটনায় স্ত্রীর পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন স্বামী জসিম উদ্দিন (৪৩)।
শুক্রবার (৯ ডিসেম্বর) বার্ন ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, জসিম উদ্দিনের শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিলো। ২৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি রয়েছে তাদের মেয়ে জয়া হাসান (১৩)।

এরআগে সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জসিমের স্ত্রী গৃহিনী আফরোজা আক্তার (৩৮)। ৭ শতাংশ পুড়ে যাওয়া জুনায়েদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওইদিনই বাসায় নিয়ে যাওয়া হয়।

মৃত জসিম উদ্দিনের শ্যালক শাহীন প্রধান জানান, সিদ্ধিরগঞ্জ গোদনাইল উত্তরপাড়ায় একটি বাড়িতে মেয়ে জয়া (১৩) ও ছেলে জুনায়েদকে (৭) নিয়ে থাকতেন জসিম-আফরোজ দম্পতি। সোমবার (৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে রান্নার জন্য ওঠেন আফরোজা। রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতেই বিকট বিস্ফোরণ ঘটে। এতে আফরোজার শরীর এবং ঘুমিয়ে থাকা দুই সন্তান ও স্বামীর শরীরে আগুন ধরে যায়। চিৎকারে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

ধারণা করা হচ্ছে পাইপ লাইন থেকে লিকেজ হয়ে রান্নাঘরে গ্যাস জমে ছিল।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ আফরোজার মৃত্যু, হাসপাতালে স্বামী-মেয়ে

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।