ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খামারবাড়ি বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সভাপতি ফারুক ও সা. সম্পাদক লিটন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
খামারবাড়ি বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সভাপতি ফারুক ও সা. সম্পাদক লিটন

ঢাকা: ঢাকার খামারবাড়ি বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবীর লিটন।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু কর্মচারী পরিষদ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, গত ৪ ডিসেম্বর (রোববার) দুপুরে ঢাকার খামারবাড়িতে প্রায় চার শতাধিক কর্মচারীর উপস্থিতিতে এক সভায় ফারুক হোসেনকে সভাপতি ও হুমায়ন কবির লিটনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া পরিষদের পূর্ণাঙ্গ কমিটিতে ৬১ জনকে সদস্য করা হয়েছে। খামারবাড়িতে অবস্থিত চারটি সরকারি সংস্থা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, কৃষি তথ্য সার্ভিস, কৃষি বিপণন অধিদপ্তর ও তুলা উন্নয়ন বোর্ড এর ১১-২০ গ্রেডের প্রায় চার শতাধিক কর্মচারীর সর্বসম্মত সিদ্ধান্তে এ কমিটি গঠন করা হয়।  

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মো. গিয়াস উদ্দিন, মো. রফিকুল ইসলাম, সঞ্জিত কুমার ভৌমিক, মো. তোরাব আলী, মো. লুৎফর রহমান, যুগ্ম-সম্পাদক মো. আব্দুল মতিন, সহ-সম্পাদক মো. আব্দুস সালাম, মার্জিনা খানম, সংগঠনিক সম্পাদক মো. শেখ ফরিদ, সহ-সাংগঠনিক সম্পাদক রীনা আক্তার, মো. আলমগীর, নাইম সরকার, দপ্তর সম্পাদক আবুবকর মাতুব্বর, সহ-দপ্তর সম্পাদক মো. মাহিন ইসলাম, অর্থ সম্পাদক মো. নাজমূল হুদা, প্রচার সম্পাদক মো. রুবেল মিয়া, সহ-প্রচার সম্পাদক মো. জয়নাল আবেদীন, শিল্প ও সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুস সাত্তার, শিল্প ও সাংস্কৃতিক সহ-সম্পাদক মো. বুলবুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক মো. লুৎফর রহমান, মহিলা সম্পাদক নাসরিন আক্তার, মহিলা সহ-সম্পাদক নিগার সুলতানা।

 বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো. তৈফুর রহমানে সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন খামারবাড়ি নন-গেজেটেড সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সহ-সভাপতি মো. তাইজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।