ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে আইনজীবীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
ফরিদপুরে আইনজীবীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ফরিদপুর: ফরিদপুর জেলার আইনজীবীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, ফরিদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মানিক মজুমদার, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকোট সুবল চন্দ্র সাহা, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জ্যৈষ্ঠ আইনজীবী শামসুল হক ভোলা মাস্টার, আইনজীবী সমিতির সহ-সভাপতি মো. আব্দুস সাত্তার, সহ-সাধারণ সম্পাদক মো. শাহজাহান মোল্লা ও অর্থ সম্পাদক এয়ার আলী প্রমুখ।

সভায় এসপি শাহজাহান আদালতে মামলার বিচারকালীন দীর্ঘসূত্রিতা কমানোর লক্ষ্য যথাসময়ে আদালতে পুলিশ সাক্ষী হাজির ও অন্য সাক্ষীদের হাজিরে তৎপরতা বাড়ানো এবং সাক্ষ্য গ্রহণের সময় সরকারি পিপি-এপিপিসহ আইনজীবীদের সার্বিক সহযোগিতা চান। এছাড়া দ্রুত মামলা নিষ্পত্তিতে আইনজীবীদের মামলার ডকেট আলামত যথাযথ সময়ে আদালতে উপস্থাপনের বিষয়ে গুরুত্ব দেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।